কোকেন সহ গ্ৰেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী , ধৃত আরো ১ : রাজ‍্য রাজনীতিতে আলোড়ন

19th February 2021 9:11 pm কলকাতা
কোকেন সহ গ্ৰেপ্তার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী , ধৃত আরো ১ : রাজ‍্য রাজনীতিতে আলোড়ন


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  ১০০ গ্রাম কোকেন সহ রাজ্য বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক পামেলা গোস্বামী এবং তার বন্ধুকে হাতেনাতে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ। শুক্রবার বিকেলে নিউ আলিপুরের একটি ক্যাফের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত ছিলেন এই দুজন। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে হাতেনাতে গ্রেপ্তার করে নিউ আলিপুর থানার পুলিশ। প্রসঙ্গত, বিজেপি নেত্রী হওয়ার সুবাদে কেন্দ্রীয় নিরাপত্তা পান পামেলা গোস্বামী। আজ তাকে গ্রেফতার করার সময়ও তার গাড়িতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান।  পুলিশের দাবি, সূত্র মারফত আগে থেকেই তাদের কাছে এই মাদক পাচারে চক্রের কিছু তথ্য হাতে এসেছিল। গোপন সূত্রে পাওয়া সেই তথ্যের ওপর ভিত্তি করেই শুক্রবার ওই এলাকায় আগে থেকে ফাঁদ পেতে অপেক্ষা করছিল আলিপুর থানার পুলিশ । ঘনিষ্ঠ বন্ধু প্রবীর কুমার দেকে সঙ্গে নিয়ে বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর ওই এলাকায় পৌঁছাতেই তাদেরকে ঘিরে ফেলে পুলিশের মোট আটটি গাড়ি। এরপর তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তাদের বয়ানে অসঙ্গতি মিললে তল্লাশি চালানো হয় তাদের গাড়িতেও। পুলিশ সূত্রে খবর, বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর হাত ব্যাগ এবং তাদের গাড়ি থেকে আলাদা আলাদা পাউচে প্রায় ১০০ গ্রাম কোকেন উদ্ধার হয়। এরপরেই তাদের দুজনকে গ্রেপ্তার করে নিউ আলিপুর থানার পুলিশ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।